Header Ads

আপনি বাংলা লিখবেন অটোমেটিকলি ইংরেজ হয়ে যাবে ...পোস্টটা শুধু যারা জানেন না তাদের জন্য

আসসালামু আলাইকুম .


আশা করি সবাই ভাল আছন
আমি R.H Shuvo আপনাদের জন্য নিয়ে হাজির হলাম.


কিভাবে বাংলায় লিখলে

অটোমেটিকলি ইংরেজি হবে .

সেটা আজকে আমি আপনাদেরকে

শিখাবো l.

প্রথমে আপনি প্লে স্টোর থেকে অ্যাপস টি ডাউনলোড করে নিন.



তারপর আমার এ স্ক্রীনশট গুলো ফলো করুন .

.

প্রথমে অ্যাপস টি ওপেন করুন  Language সিলেক্ট করুন .

তারপর Bangla সিলেক্ট করুন



তারপর Bangla (Bangladesh), সিলেক্ট  করুন.

তারপর নিচের মত করে মার্ক দিয়ে Done করুন.



.. এইবার Back আসুন
Advanced সিলেক্ট করুন নিচের মত.








... নিচের মত (Share Snippets) Enable করুন 

.. তারপর পর Back এসে
Gkeyboard সেলেক্ট করুন
Gkeyboard সিলেক্ট করার পর নিচের মত G আইকন টা তে ক্লিক করুন .

... নিচের মত দেখুন

ওইটাতে ক্লিক করুন Detect language ক্লিক করুন
 ... তার পর Bangali সিলেক্ট করুন  আপনার কাজ শেষ  এবার আপনি কি বোর্ড এ গিয়ে টাইপ করুন

এইবার আপনি বাংলায় লিখবেন
ইংরেজি হয়ে যাবে ।
.

নিচের দেওয়া স্ক্রীনশট দেখুন

কেমন আছেন সবাই লেখলে ,

হয়ে যাবে

how are you all.



সবাইকে অনেক অনেক ধন্যবাদ এত কষ্ট করে আমার পোস্টটি পড়ার জন্য..😍😍

আমার পোষ্টে যদি কোন ভুল হয়ে থাকে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন .

যদি ভুল হয়ে থাকে

বুঝিয়ে দিবেন পরে সংশোধন করে নেব.

.

কেউ যদি না বুঝে থাকেন তাহলে কমেন্ট করুন .

আর না হলে আমাকে ফেসবুকে জানান .

Follow me Facebook.😎

.

সবাইকে ধন্যবাদ

ভাল থাকুন সুস্থ থাকুন .


আল্লাহ হাফেজ

No comments

Theme images by fpm. Powered by Blogger.